শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ নিহত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়া নামক স্থানে তেলের ভাউচারের নিচে চাপা পড়ে নবী নেওয়াজ (৭০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন।

নিহত নবী নেওয়াজ ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার ফরমরিয়া গ্রামের মৃত হাসমত আলীর ছেলে। মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে সিলেটগামী তেলের ভাউচার (চট্ট মেট্রো-ট-৪১০৩৬৪) ঢাকা-সিলেট মহাসড়কের বেজুড়া নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী নবী নেওয়াজকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com